Monday , July 6 2020

বি’ছানা’য় শু’য়েই কি কাজ পেয়েছিলেন, শ্রীলেখাকে একহাত নিলেন স্বস্তিকা

ব’লিউডে স্বজন’পোষণ বির্তক এখন তুঙ্গে। এই বিত’র্কে’র ছো’য়া লেগে’ছে ক’লকাতার সিনেমা পাড়াতেও। গেল দু’দিন আগে স্বজ’নপ্রীতি নিয়ে বাংলা ইন্ডা’স্ট্রির অনেকে’র বিরু’দ্ধেই ক্ষো’ভ উগরে দিয়ে’ছেন শ্রী’লেখা মিত্র। এবার সেই প্রসঙ্গে অভি’নে’ত্রীর উল্টো মেরু’তে অবস্থান নিলেন স্বস্তি’কা মুখা’র্জি।

সম্প্রতি নিজের সো’শ্যাল হ্যা’ন্ডেলে একটি পোস্ট শেয়া’র করেছেন স্বস্তিকা মুখা’র্জি। সেখানে তিনি লিখেছেন, ‘একজন অভিনেত্রী যখন কোনও পরি’চাল’কের সঙ্গে একা’ধিক সি’নেমায় কাজ করেন, তখন বলা হয় প্রে’মের সম্পর্কে জড়িয়ে কাজগুলো পে’য়েছেন। তা আমি এক প’রিচালকে’র ক্যারিয়ারের ১৭ টা চলচ্চিত্রের মধ্যে আড়া’ই’খানা সি’নেমায় অভিনয় করেছি। কিন্তু এই প’রিচা’লকের সঙ্গে সৌমি’ক হালদার ১১ টা, অনুপ’ম রায় ৯ টা, প্র’সেনজিৎ ৭টা, যীশু সেনগুপ্ত ৭টা সি’নে’মাতে করে কাজ করেছেন।

তিনি আরও লেখে’ন, তাহলে যেই অ’ভিনে’তারা ওই পরি’চা’লকের সঙ্গে এত কাজ কর’লেন তারা নি’শ্চয় আরও বেশি শু’য়ে কিংবা প্রেম করে সিনেমা’তে সু’যোগ পে’য়েছেন। ওরা স’বাই সম’কামী! যু’ক্তি তো সবার ক্ষে’ত্রে একই হও’য়া উচিত তাই না?

শ্রীলেখা-স্বস্তিকা

স্ব’স্তিকার এই পোস্টে পরি’চালকের নাম উ’ল্লেখ না করলেও তার তথ্যা’নুযা’য়ী সৃজি’ত মুখা’র্জির নামই উঠে আস’ছে। তবে অভিনেত্রীর পোস্টে ব’লিউ’ডের মতোই টা’লিগ’ঞ্জকে স্বজ’নপো’ষণ বির্তকে দু’ইভা’গে ভাগ করে কিনা সেই প্রশ্নই এখন চার’পাশে ঘুর’ছে। কিন্তু না’য়িকা যার জন্য এতো ক’ড়া শব্দ খর’চ করলেন তিনি কি বলবেন?

এদিকে স্ব’স্তিকার ফেস’বুক পোস্টে নিয়ে কোনও আগ্র’হ নেই শ্রী’লেখার। গণমাধ্যমে তিনি বলেন, ‘আমি কারও কোনও পোস্ট দেখিনি। শুধু তাই নয়, আমার অভিযো”গের প্রেক্ষিতে অন্য কারও মন্তব্য জানা’র আগ্রহ আ’মার নেই। তাই যা বলার বলে দিয়েছি এ নিয়ে আর একটি শব্দও খর’চ করতে চাই না। সবার প্রশ্নে’র উত্তর দিলে তাকে প্রাধা”ন্য দেওয়া হয়।’

এর আগে, নিজের ইউ’টিউব চ্যা’নেলে লাইভে এসে স্বজন’প্রী’তি নিয়ে মুখ খু’লেন শ্রী’লেখা। সেখানে প্র’কাশ্যে প্রসেনজিৎ ও ঋ’তুপর্ণা’কে নিয়ে বো’মা ফা’টিয়ে’ছিলেন তিনি। যদিও বিষয়’টি নিয়ে এখনও কোনো মন্তব্য করেন নি তাদের দু’জ’নের কেউই। তবে মুখে কুলুপ এটে থা’কেননি স্ব’স্তিকা। এখন টলিউডে ‘স্বজ’নপো’ষণ’ বিত’র্কের পানি কোন দিকে গড়ায় সেটাই দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *