Wednesday , July 28 2021

দেশে ফিরেই বিবাহবার্ষিকী পেলেন লিটন দাস

লিটন কুমার দাস দিনাজপুরে জন্মগ্রহণকারী বাংলাদেশের উদীয়মান ক্রিকেটার। বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম সদস্য লিটন দাস মূলত উইকেট-কিপার। পাশাপাশি ডানহাতে উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে মাঠে নেমে থাকেন।






নতুন খবর হচ্ছে, অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজ থেকে ছুটি নেওয়ায় এবার বিবাহবার্ষিকী পালনের সুযোগ পেয়ে যাচ্ছেন তিনি। আজ বুধবার (২৮ জুলাই) দ্বিতীয় বিবাহবার্ষিকী লিটন দাসের।

লিটনের এই খুশির দিনে দেশে ফেরার পথে থাকবেন তার জাতীয় দল সতীর্থরা। আগামীকাল ঢাকায় পৌঁছে বিমানবন্দর থেকে সোজা ইন্টারকন্টিনেন্টাল হোটেলে বায়োসিকিউর বাবলে উঠতে হবে তাদের অসিদের বিপক্ষে পাঁচ ম্যাচের টি২০ সিরিজ খেলতে। সিরিজটি লিটনেরও খেলার কথা ছিল। পারিবারিক কারণে ছুটি নিতে না হলে দলের সঙ্গে ঢাকার হোটেলে উঠতে হতো তাকেও। এদিক থেকে লিটনকে সৌভাগ্যবান বলতেই হয়। ছুটিতে থেকে শ্বশুরকে দেখভালের পাশাপাশি বিবাহবার্ষিকীটাও পালন করতে পারছেন!






সোমবার বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান জানান, শ্বশুর ডেঙ্গু আক্রান্ত হওয়ায় হোম সিরিজ থেকে ছুটি নিয়েছেন লিটন। সোমবার রাতে জিম্বাবুয়ের হারারে থেকে দেশে ফেরার বিমান ধরেন ২৬ বছরের এ ক্রিকেটার। সবকিছু ঠিক থাকলে গতকাল রাতেই এমিরেটস এয়ারলাইন্সে ঢাকায় পৌঁছে গেছেন তিনি। আর পৌঁছে থাকলে রাত ১২টা ১ মিনিটে প্রিয়তমা স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতাকে শুভেচ্ছা জানানোরই কথা। বায়োসিকিউর বাবল বা খেলার তাড়না না থাকায় স্ত্রীকে কয়েকটা দিন সময় দিতে পারবেন তিনি।

উল্লেখ্য, বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে এবার ক্রিকেটারদের জন্য বিয়েবার্ষিকী, জন্মদিন বা বিশেষ অনুষ্ঠানের তালিকা দিতে হয়েছে। বিশেষ দিনগুলোতে খেলোয়াড়দের যাতে ছুটি নিয়ে সমস্যায় পড়তে না হয় সেজন্য এ উদ্যোগ নিয়েছে বিসিবি।