Wednesday , June 16 2021

পদ্মাসেতুর রড চুরি, গ্রেফতার ৪

পদ্মা সেতুর নির্মাণ কাজের রডসহ মালামাল চুরির ঘটনায় চারজনকে গ্রেফতার করছে পুলিশ। মামলা দায়েরের মাত্র তিন ঘণ্টার মধ্যেই তাদের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। এর আগেই আসামি গ্রেফতার, মামলার আলামত উদ্ধার করা হয়। শরীয়তপুরের জাজিরায় এ ঘটনাটি ঘটে।

জাজিরা থানার ওসি মো. মাহবুবুর রহমান জানান, শরীয়তপুরের পুলিশ সুপারের নির্দেশে দ্রুত চার্জশিট আদালতে পাঠানো হয়। জানা গেছে, মঙ্গলবার সকালে বিশেষ অভিযান চালিয়ে জাজিরা মাঝিরঘাট সড়কে অবস্থান নেয় পুলিশ। ওই সময় একটি ব্যাটারিচালিত একটি ভ্যানে পদ্মাসেতুর কাজে ব্যবহৃত ৬০ কেজি বিভিন্ন সাইজের লোহার রড, ৪০ কেজি লোহার কাচি, একটি লোহার সেন্টারিং শিট ও পদ্মাসেতুর শ্রমিকদের ব্যবহৃত সবুজ রঙের একটি হেলমেটসহ জসিম মুন্সি, বিল্লাল গাজী ও রঞ্জু মিয়াকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে তারা জানায়, মালামালগুলো জাজিরা পৌরসভার দক্ষিণ ভেবিয়া কাজিরহাটের ভাঙারি দোকানদার নুরুল ইসলামের কাছে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল। এর আগেও কয়েকবার পদ্মাসেতুর লোহার রড চুরি করেছে বলে স্বীকার করেছে তারা। পরে ভাঙারি দোকানদার নুরুল ইসলামকেও গ্রেফতার করে পুলিশ। ওসি আরো বলেন, আমরা দ্রুত আসামিদের গ্রেফতার করে তিন ঘণ্টার মধ্যেই আদালতে মামলার চার্জশিট জমা দিয়েছি।

শাওন/সাএ