Tuesday , June 15 2021

বেনজীর স্যার আমার কথা শুনেই ব্যবস্থা নিয়েছেন: পরীমনি

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী সিনেমা প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে পরীমণি অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার। ধর্ষণ ও হত্যাচেষ্টার বিষয়ে কথা বলে ফের আলোচনায় এসেছেন এই বিউটি কুইন।

নতুন খবর হচ্ছে, ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনি বলেছেন, ‘আমি আইজিপি (ড. বেনজীর আহমেদ) স্যারের কাছে আমার বক্তব্য পৌঁছাতে পারিনি। এ জন্যই এতো কথা। তিনি আমার একমাত্র ভরসাস্থল ছিলেন। তার (আইজিপি) কানে আমার বার্তা পৌঁছানোর সঙ্গে সঙ্গেই তিনি দ্রুত ব্যবস্থা নিয়েছেন।’

ঘটনার পর বাংলাদেশ পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের সঙ্গে যোগাযোগ ও অসহযোগিতা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পরীমনি এসব কথা বলেন।

মঙ্গলবার (১৫ জুন) বিকেলে ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। এর আগে বিকেল ৪টার দিকে তিনি ডিবি কার্যালয়ে যান।

বোট ক্লাবে পরীমনি মদ্যপ ছিলেন, নাসির উদ্দিন মাহমুদের এমন অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, ‘ঢাকা বোট ক্লাবে যাওয়ার পর আমাকে মুখ চেপে জোর করে মদ খাওয়ানো হয়েছিল। জানি না ওই অবস্থায় আমাকে মদের সঙ্গে আর কী কী খাওয়ানো হয়েছিল, বুঝতে পারছিলাম না। আমি মরে যাচ্ছিলাম।’

বনানী থানায় মদ্যপ অবস্থায় গিয়েছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আমাকে জোর করে মদ খাওয়ানো হয়েছিল। সেই অবস্থায় আমি তখন বুঝতে পারছিলাম না, মদের সঙ্গে আর কি ছিল।আমি মরে যাচ্ছিলাম। আমি যে মরে যাচ্ছিলাম, এটা জানাইতেই থানায় গিয়েছিলাম। আমাকে হসপিটালে নিয়ে যান। আমি কিন্তু পুরোটাই তাদেরকে বলেছি। আমাকে মদ খাওয়ানো হয়েছে, আমি ঠিক নাই, আমি সুস্থ নাই। আমি একদমই ঠিক নাই। আমার সমস্যা হচ্ছে। আমার প্রবলেম হচ্ছে। এটা আমি তাদের বলেছি। আপনার শুনেননি। তিন দিন পরে এ কথা জিজ্ঞেস করলেন।