Monday , June 14 2021

পরীমণির বিষয়ে এবার মুখ খুললেন নাসির: সেই রাতে নিয়ে দিলেন নতুন তথ্য






পরীমণির বি;ষয়ে এবার মুখ খু;ললেন আ;বাসন ;ব্যব;সায়ী না;সির ইউ মাহ;মুদ। তিনি বলেন, ‘ঢাকা বো;ট ক্লা;ব থেকে দামি ড্রিংস (মদ) জোর করে নে;য়ার চে;ষ্টা করেছি;লো প;রীমণি ও ;তার সহ;যোগীরা। তারা তো আ;মাদের ক্লাবের মেম্বার না।

তাই আমি তাদের নি;তে দেইনি। এ ;কারণে তাকে আমি বাধা দিয়েছি এবং বলেছি যে- এটা নেয়া যাবে না। নিতে হলে অবশ্যই তোমাদে;রকে মে;ম্বার হতে হবে।






ক্লাবের মেম্বার ছাড়া ওই মদ যে কারো কাছে বি;ক্রয়যো;গ্য; নয় উল্লে;খ করে; নাসি;র বলেন, ‘আ;মি তা;কে (পরীমণিকে) বলেছি- এটা বি;ক্রয়যো;গ্য না। তাছাড়া এ;;তো রা;তে আমা;দের বার ক্লো;জড্। তা;ই কো;নো;ভাবেই সম্ভব না। তবে তার

আগেই কোথা থেকে যেনো পরীমণি; ম;দ পান ক;রে এসেছিলো;। ওই অবস্থা;তেই আমা;দে;র কাছে দা;মি ম;দ না পেয়ে সে উত্তেজিত হয়ে যায়, আ;মার উ;পর চ;ড়া;ও হয় এবং বা;রের মধ্যেই একটা;র পর এক;টা কাঁ;চে;র গ্লাস ভাঙচুর করে। ওই সময়ে আ;মাকে সে গা;লিগা;লাজ করে;। তখ;ন আ;মাদের স্টাফ;রা তাকে ;থামা;নো চে;ষ্টা করে।






একপর্যায়ে পরীমণির সঙ্গে থাকা ছেলেটা আমা;কে চ;ড়-থা;প্পর দে;য়। এরম;ধ্যে পরীম;ণি ;আমার দিকে গ্লা;স ছুঁ;ড়ে মা;র;;লে তা

আমা;র ঘা;ড়ে এসে লা;গে। এমন পরিস্থি;তিতে আ;মি সি;কিউরিটিদের নি;র্দেশ দেই- তা;কে সরি;য়ে নি;তে। তখন সিকি;উরিটিরা তাকে উ;ঠিয়ে নিয়ে যায়। তখন প;রীমণি অতি;রি;ক্ত ম;দ্য;প অব;স্থায় ছিলো, যে কারণে সে ঠিকমতো গাড়িতে উঠ;তে পারছিলো না। এ ঘটনার রেক;র্ডও আমাদের; সিসি ক্যা;মেরায় সংর;ক্ষিত আছে।






পুলিশের হা;তে গ্রে;প্তা;;র হওয়া;র; আগে ব্যবসা;য়ী নাসির আরও বলেন, ‘ঘটনার; পরের দিনই আমা;দের ;ক্লাবের নিয়ম অনুযায়ী এ; বিষয়ে একটি জা;জম্যান্ট রিপো;র্ট জমা হয়। যেখানে ক্লা;বের স্টাফ;রা ঘট;নার বর্ণনা দিয়েছে;। মূলত আমার

সাথে তার (পরীমণির) কিছুই হয়নি। ক্লাবের কর্মকর্তা হিসেবে আমি তার (পরীমণির) উশৃঙ্খল আচরণকে নি;য়ন্ত্রণ করার ;চেষ্টা করে;ছি মাত্র। তা;ছাড়া এই ঘ;টনার আগে আমি তাকে চিনতাম না।






উল্লেখ্য, গতকাল রোববার (১৩ জুন) সন্ধ্যায় পরীমণি তার ভেরিফাইড ফেইসবুক পেজের একটি পোস্টে উল্লেখ করেন, ‘আমি শারী;রিক নি;র্যা;তনের শি;কা;র হয়েছি।