Wednesday , June 16 2021

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে মাথা ঠান্ডা করতে ৪৫০ কিমি হাঁটলেন স্বামী

একস’ঙ্গে থাকতে গেলে বিপরীত মানুষটির স’ঙ্গে মাঝে মধ্যে একটু ঝ’গড়া হতে পারে। রা’গ কিংবা অভিমান থেকে কখনো দূ’রত্বও সৃষ্টি হয়। এই সময় নিজেকে নি’য়ন্ত্রণ করা বা রা’গ কিংবা অ’ভিমান কমানোর জন্য কতকিছুই না করে থাকা হয়।

কিন্তু এই ব্য’ক্তি যা ক’রেছেন তা সবাইকে অ’বাক করে। হয়তো এর আগে কেউ কখনো এমনটা করেনি।এই ব্য’ক্তি স্ত্রীর স’ঙ্গে ঝ’গড়ার পর মাথা ঠান্ডা করার জন্য পায়ে হেঁটে ৪৫০ কিলোমিটার পথ পাড়ি দিয়েছেন।

সত্যিই, অ’বাক করার মতো বি’ষয়। অদ্ভুত এই ঘট’নাটি ঘ’টেছে ইতালিতে।করো’নাভাই’রাসের জন্য বিভিন্ন অঞ্চলে লকডাউন চলছে। যে কারণে প্রতিটি পরিবারের সদস্যই এখন ঘ’রব’ন্দি সময় কা’টাচ্ছেন।

ফলে একজন মানুষ তার ভালোবাসার মানুষকে আরও কাছ থেকে জা’নার সুযোগ পাচ্ছেন। এতে অবশ্য পারিবারিক হিং’সা ও সম’স্যাও বাড়ছে।এই ব্য’ক্তি কোনো এক রোববার রাত ২টার দিকে ইতালির এক উপকূলবর্তী এলাকায় একা একা চলাফেরা করছিলেন।

তখন তাকে কা’রফি’উ নিয়ম ভা’ঙার অপ’রাধে গ্রে’প্তার করে পু’লিশরা।পরে জি’জ্ঞাসাবাদে জা’নান তার বাড়ি উত্তর কোমো এলাকায়। সপ্তাহ খানেক আগে স্ত্রীর স’ঙ্গে ঝ’গ’ড়ার পর মাথা ঠান্ডা করার জন্য বাড়ি থেকে বের হয়ে হেঁটে চলছেন।

এক সপ্তাহ ধ’রে হাঁটতে হাঁটতে এখানে পৌঁছেছেন।পু’লিশ লোকটিকে জ’রিমানা ধা’র্য করে তার বক্তব্য যাচাই করে। পু’লিশ তার এলাকায় খোঁ’জ নিয়ে জানতে পারেন ঘ’টনা সত্য এবং

তার স্ত্রী স্থা’নীয় এলাকায় একটি নি’খোঁ’জ হওয়ার অ’ভিযোগ ক’রেছেন। স্ত্রী পুরো ঘ’টনা জে’নে অনেক হাসেন এবং পরে স্বা’মীকে ফিরিয়ে নেন। বিশেষ এই ঘট’নাটি ঘ’টে’ছে প্রায় এক বছর আগে।

Leave a Reply