Tuesday , June 15 2021

প্রেমের অভিনয় করে ডেকে আনতেন বাড়িতে, এরপরই দেখাতেন সোনিয়ার আসল রূপ

       
     

     

       
     

     

       
     

     

       
     

     

       
     

শুরুতে প্রেমের অভিনয়। একপর্যায়ে বিভিন্ন কৌশলে বাড়িতে ডেকে আনেন। তারপর অ’শ্লী’ল ছবি তুলে কিংবা নানাভাবে জি’ম্মি’ করে টাকা আদায় করেন তিনি। সর্বশেষ এক আইনজীবীর সঙ্গে প্র’তার’ণা করতে গিয়ে ধরা পড়েন পুলিশের হাতে।

       
     

     

       
     

     

       
     

     

       
     

     

       
     

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দিবাগত রাতে এমন এক প্র’তার’ক নারী জোবাইদা সুলতানা হীরা ওরফে সোনিয়াকে (২৫) গ্রে’ফ’তার করেছে চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা পুলিশ। একই সঙ্গে গ্রে’ফ’তার হয়েছে তার আরেক সহযোগী ইমরান।

       
     

     

       
     

     

       
     

     

       
     

     

       
     

পুলিশ জানায়, সোনিয়া সং’ঘ’ব’দ্ধ প্র’তার’ক চ’ক্রের প্রধান। তার গ্রুপে আরও চারজন ছেলে আছে। সোনিয়া প্রেমের অভিনয় করে ছেলেদের নিজ ঘরে নিয়ে আসেন। এরপর চ’ক্রের বাকি সদস্যরা অ’শ্লী’ল ছবি তুলে জি’ম্মি করে টাকা আদায় করে থাকে। যারা ছবি দেখেও টাকা দেয় না তাদের মা’রধ’র ও প্রা’ণনা’শের হু’ম’কি দেয়।

       
     

     

       
     

     

       
     

     

       
     

     

       
     

সর্বশেষ গতকাল (বৃহস্পতিবার) মা’ম’লার কথা বলে হাবিবুর রহমান আজাদ (৫২) নামে এক আইনজীবীকে বাড়িতে ডেকে আনেন সোনিয়া। এরপর তাকে তিন যুবক জি’ম্মি’ করে টাকা আ’দায় করতে চেষ্টা করেন। কিন্তু আইনজীবী এক ফাঁ’কে কৌশলে বিষয়টি ডবলমুরিং থানা পুলিশকে জানান। সঙ্গে সঙ্গে পুলিশ গিয়ে ওই আইনজীবীকে উ’দ্ধা’র এবং ঘটনাস্থল থেকে প্র’তার’ক নারী ও তার আরেক সহ’যোগীকে গ্রে’ফতা’র করে।

       
     

     

       
     

     

       
     

     

       
     

     

       
     

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জাগো নিউজকে বলেন, ‘গতকাল এক আইনজীবীকে জি’ম্মি করে টাকা আদায় করার ঘটনায় প্র’তার’ক চ’ক্রের প্রধান সোনিয়াকে এক সহযোগীসহ গ্রে’ফতার করা হয়েছে।

       
     

     

       
     

     

       
     

     

       
     

     

       
     

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোনিয়া তার চ’ক্রের সহযোগিতায় গত ১০ বছরে কমপক্ষে ৫০টি জি’ম্মি’র ঘটনা ঘটিয়েছেন বলে স্বী’কার করেন। গ্রে’ফতা’রদের বি’রু’দ্ধে সংশ্লিষ্ট ধারায় মা’মলা রুজু করে আজ (শুক্রবার) আ’দালতে প্রে’রণ করা হয়েছে বলেও জানান তিনি।

       
     

     

       
     

     

       
     

     

       
     

     

       
     

Leave a Reply